1. khaircox10@gmail.com : admin :
বান্দরবানে ২৪ ঘণ্টায় ১৭ জনের করোনা শনাক্ত - coxsbazartimes24.com
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
চেইন্দা সমাজ কল্যাণ পরিষদের  আহ্বায়ক কমিটি গঠিত জলবায়ু উদ্বাস্তুদের জন্য নিবেদিত হয়ে কাজ করব -মুজিবুর রহমান উখিয়ার সোনারপাড়ায় বীচ ক্লিনিং ক্যাম্পেইন সম্পন্ন রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ

বান্দরবানে ২৪ ঘণ্টায় ১৭ জনের করোনা শনাক্ত

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ৩০৪ বার ভিউ

বান্দরবান সংবাদদাতা:
গত ২৪ ঘণ্টায় বান্দরবানে নতুন আরও ১৭ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের মোট সংখ্যা দাঁড়ালো ৩৮৫ জন।

বৃহস্পতিবার (২ জুলাই) বান্দরবানের সিভিল সার্জন ডা. অং সুই প্রু মারমা এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, জেলায় এ পর্যন্ত তিন হাজার ৪৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। ফলাফলা পাওয়া গেছে দুই হাজার ৬৮৯ জনের। যার মধ্যে ৩৮৫ জনের শরীরে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের হাসপাতালের আইসোলেশানে নেওয়ার ব্যবস্থা করা হচ্ছে। এছাড়া করোনা উপর্সগ নিয়ে একজনের মৃত্যু হয়েছে এবং তার নমুনা পরীক্ষার ফলাফল পজিটিভ পাওয়া গেছে।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, জেলায় এ পর্যন্ত মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩৮৫ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৯১ জন। হোম কোয়ারেন্টিনে ছিলেন এক হাজার ১৬ জন, যার মধ্যে ছাড়পত্র পেয়েছেন ১৯৯ জন এবং প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে ছিলেন ১১০ জন, যাদের সবাইকেই ছাড়পত্র দেওয়া হয়েছে।

নতুন শনাক্তদের মধ্যে বান্দরবান সদরে ছয়, রোয়াংছড়িতে দুই, রুমায় পাঁচ ও নাইক্ষ্যংছড়ি উপজেলার চারজন বাসিন্দা।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech